ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সিরাজগঞ্জে প্রবাসীর বাড়িতে ডাকাতি, স্বর্ণালংকার লুট

সিরাজগঞ্জে প্রবাসীর বাড়িতে ডাকাতি, স্বর্ণালংকার লুট

সিরাজগঞ্জে কুয়েত প্রবাসী ফারুক হোসেনের বাড়ির বারান্দার গ্রিল কেটে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতেরা বাড়ির লোকজনকে বেঁধে রেখে আলমির ও সোকেচ ভেঙ্গে স্বর্নাংলকার ও নগদ টাকা নিয়ে গেছে।

সিরাজগঞ্জ সদর উপজেলার তেলকুপি নতুনপাড়ার ওই কুয়েত প্রবাসীর বাড়িতে এ ঘটনা ঘটে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, প্রায় ২৫ বছর ধরে ফারুক কুয়েতে চাকুরি করছেন এবং তার ওই ইউনূস ভিলা বাড়িতে স্ত্রী, মেয়ে ও শ্যালকসহ ৩/৪ জন বসবাস করছে। শনিবার গভীর রাতে ৪/৫ জনের একদল ডাকাত বারান্দা ও জানালার গ্রিল কেটে ভিতরে প্রবেশ করে এবং ডাকাতরা ঘরের ভিতর ঢুকে স্ত্রী ও মেয়েসহ ৩ জনের মুখ ও হাত পা বেঁধে রেখে নগদ ৩ লাখ টাকা ও প্রায় ১৬ ভরি স্বর্নাংলকার নিয়ে যায় এবং অন্যান্য আসবাবপত্র তছনছ করে ফেলে রেখে যায়।

এ ঘটনায় প্রবাসীর স্ত্রীসহ ২ জন ভয়ে অসুস্থ হওয়ায় তাদেরকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সদর থানার ওসি সিরাজুল ইসলাম আলোকিত বাংলাদেশকে বলেন, এটি ডাকাতি নয়, বাড়ির বারান্দার গ্রিল কেটে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। ওই বাড়ির মূল গেট তালা দেয়া থাকলেও ভেতরের দরজা খোলা থাকায় এবং ফাকা জায়গায় বাড়িটিতে অনায়াসে এ ঘটনা ঘটে। দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে এবং এখনও কোন অভিযোগ আসেনি। তবে পুলিশের বিশেষ তদন্ত অব্যাহত রয়েছে বলে তিনি উল্লেখ করেন।

সিরাজগঞ্জ,ডাকাতি,স্বর্ণালংকার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত